চট্টগ্রামে টেন্ডার সংক্রান্ত বিরোধে ব্যবসায়ীর ওপর হামলার অভিযোগ

0 200

চট্টগ্রাম সংলাপ প্রতিবেদন: চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটে টেন্ডার সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন এস এম শফিউল আজম (৪৭) নামে এক ব্যবসায়ী।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকাল সাড়ে তিনটায় বহদ্দারহাটের মমতাজ টাওয়ারে নিজ ব্যবসা প্রতিষ্ঠান আঁখি ইন্টারন্যাশনালে তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভুক্তভোগী ব্যবসায়ী এস এম শফিউল আজম অভিযোগ করে বলেন, গত ২৯ নভেম্বর সন্ধ্যায় আমি আমার বহদ্দারহাটের মমতাজ টাওয়ারস্থ অফিস থেকে বের হচ্ছিলাম। এসময় সৈয়দ মোহাম্মদ সাজেদুল করিম সাজু, শওকত হোসেন, মো. জয়নাল আবেদীন কাজল ও অপর দুইজন ব্যক্তি আমাকে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের টেন্ডার সংক্রান্ত বিষয়ে কথা বলবেন বলে থামান। আলাপের একপর্যায়ে তারা আমার মুখে ঘুষি মারেন এবং পরে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এরপর তারা আমাকে এলোপাথারি কিল-ঘুষি মারতে শুরু করেন। এতে আমার চোয়াল, গলা, বুক ও পিঠ জখম হয়। তারা আমার শার্ট ছিড়ে ফেলেন ও আমাকে খুন করে লাশ গুম করার হুমকি দিয়ে চলে যান। পরে স্থানীয়দের সহায়তায় আমি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিই।

তিনি আরও বলেন, এ ঘটনার পর থেকে আমি উদ্বেগ ও শঙ্কার মধ্যে দিন কাটাচ্ছি। এ বিষয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। ঘটনার ভিডিও ফুটেজও আমার কাছে সংরক্ষিত আছে। আমি হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থার দাবি জানাই।