Chattogram Songlap
‘সন্ত্রাসী ধরুন, নইলে থানা ছাড়ুন’- হঠাৎ এক মঞ্চে বাকলিয়ার শীর্ষ নেতারা

‘সন্ত্রাসী ধরুন, নইলে থানা ছাড়ুন’- হঠাৎ এক মঞ্চে বাকলিয়ার শীর্ষ নেতারা

শরীফ হোসাইন: বৃহত্তর বাকলিয়ার চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারে প্রশাসনকে ২৪ ঘণ্টার সময় বেঁধে দিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের শীর্ষ নেতারা। একইসঙ্গে সম্প্রতি নগরের পূর্ব বাকলিয়ায় বীর মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলার প্রতিবাদ ও এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিও জানান তারা।

রোববার (১৩ জুন) বিকেলে নগরের কালা মিয়া বাজার এলাকার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এ দাবি জানানো হয়।

পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও ১৭নং পশ্চিম বাকলিয়ার ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল আলম, ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও নগর আওয়ামী লীগের সদস্য আহমেদ ইলিয়াস, ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর হাজি মো. হারুনুর রশিদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর (১৭, ১৮ ও ১৯ ওয়ার্ড) শাহীন আক্তার রোজী, ৩৫নং বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ চৌধুরী বাহাদুর, ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুল মোনাফ সওদাগরসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে বাকলিয়ার অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও হুঁশিয়ারি দেন তারা।

জানতে চাইলে ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর হাজি মো. হারুনুর রশিদ চট্টগ্রাম সংলাপকে বলেন, বাকলিয়ার চিহ্নিত সন্ত্রাসী ও মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে বৃহত্তর বাকলিয়ার আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আমরা পূর্ব বাকলিয়ায় সম্প্রতি ঘটে যাওয়া সন্ত্রাসী কর্মকাণ্ডে বাকলিয়া থানা পুলিশের নীরব ভূমিকার প্রতিবাদ জানিয়েছি। একইসঙ্গে সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশকে ২৪ ঘণ্টার সময় বেঁধে দিয়েছি। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

তিনি আরও বলেন, সন্ত্রাসীদের কোনো দলীয় পরিচয় নেই। সামাজিকভাবে তাদের বয়কট করতে হবে। তারা যে দলেরই হোক, তাদের গ্রেফতার করতে হবে।

কাউন্সিলর হারুনুর রশিদ বলেন, বাকলিয়া থানা পুলিশকে উদ্দেশ করে আমরা বলেছি, ২৪ ঘণ্টার মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার করুন। নইলে পদত্যাগ করে থানা ছেড়ে চলে যান।

csonglap,net

আরও পড়ুন

তবু চোখজুড়ানো কর্ণফুলী

newsdesk

আইসিইউতে মাকে দেখতে দেয়াল বেয়ে জানালার কার্নিশে ছেলে

newsdesk

ভারতে শনাক্তের রেকর্ড, শীর্ষে মহারাষ্ট্র

newsdesk
error: Content is protected !!