Chattogram Songlap
চুয়েটে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

চুয়েটে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২১ এবং স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী’ উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে ২৬ মার্চ (শুক্রবার) সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে জাতীয় পতাকা উত্তোলন এবং শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।  এসময় মুজিববর্ষ বাস্তবায়ন কমিটির সভাপতি অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নজরুল ইসলাম সাথে ছিলেন।

এরপর টিএসসি মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

চুয়েটে জাতীয় দিবস উদযাপন কমিটির সভাপতি ও পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. রবিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. জামাল উদ্দীন আহম্মদ ও মুজিববর্ষ বাস্তবায়ন কমিটির সভাপতি অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর।

আলোচনা সভা শেষে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে ৫০ পাউন্ডের কেক কাটা হয়।  প্রেস বিজ্ঞপ্তি

csonglap,net

আরও পড়ুন

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দলে চট্টগ্রামের ইয়াসির, চমক শরিফুল

newsdesk

‘কার্যত’ লকডাউন : বাংলাদেশে সময় বাড়ল, রোববার শুরু পশ্চিমবঙ্গে

newsdesk

সেরা ধনীর তালিকায় কে কোথায়

newsdesk