Chattogram Songlap
বলিউডের সোনাক্ষীর পর টুইটার ছাড়লেন সাকিবও!

বলিউডের সোনাক্ষীর পর টুইটার ছাড়লেন সাকিবও!

বিনোদন ডেস্ক: সাম্প্রতিক সময়ে বলিউডের তারকাদের মধ্যে টুইটার ছেড়েছেন বেশ কয়েকজন। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর ওঠা স্বজনপোষণের অভিযোগে একের পর এক আক্রমণের মুখে পড়তে হচ্ছে তারকাদের। তাই ছাড়ছেন টুইটার।

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু যেন ঝড় বইয়ে দিয়েছে বলিউডে। স্বজনপোষণের অভিযোগে একের পর এক আক্রমণের মুখে পড়তে হচ্ছে ফিল্মি পরিবার থেকে উঠে আসা বা তথাকথিত গডফাদারের স্নেহধন্য অভিনেতা-অভিনেত্রীদের। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন যে কেউ ভার্চুয়ালি বলিউডের সেলিব্রিটিদের কাছে পৌঁছে যাচ্ছেন। ফলে দিন দিন যেন তীব্র হচ্ছে এই স্টার কিডদের প্রতি সমালোচকদের আক্রমণের ধার। তার জেরে টুইটারের মতো মাইক্রো ব্লগিং সাইট ছেড়ে দিলেন সোনাক্ষী সিনহা, আয়ুষ শর্মা, জহির ইকবাল, সাকিব সালেম-রা।

আরও পড়ুন: সুশান্ত রহস্যে ৫ ‘রহস্যময়ী’

‘আউট সাইডার’ সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যার পর স্বজনপোষণ নিয়ে সালমন খান, করন জোহর থেকে নতুন প্রজন্মের আলিয়া, টাইগার, রণবীর কাপুরদের মতো অভিনেতাদের বিরুদ্ধে বিষোদগার বেড়েই চলছিল। বাদ যাননি ‘বিহারী বাবু’ শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষীও, তাকেও আক্রমণের মুখে পড়তে হয়। তারই জেরে টুইটার ছাড়ার কথা ঘোষণা করলেন। শেষ টুইটের একটি স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেন সোনাক্ষী।

একই পথ ধরলেন হিমাচল প্রদেশের কংগ্রেস নেতা অনিল শর্মার ছেলে ও সালমন খানের ভগ্নিপতি আয়ুষ শর্মাও। তাকেও বলিউডে সালমন খানের কারণে সুযোগ-সুবিধা পাওয়ার অভিযোগে বিদ্ধ করেন সমালোচকরা। তিনিও টুইটার ছাড়ার কথা ঘোষণা করেন।

হুমা কুরেশির ভাই সাকিব সালেম কুরেশিও একই ঝড়ের মুখে পড়ে মাইক্রো ব্লগিং সাইট আপাতত ছেড়ে দিয়েছেন। তিনি শনিবারই টুইটার ছাড়ার কথা ঘোষণা করেন।

আর এক নবাগতকেও টুইটার ছাড়তে হল। তিনি হলেন জহির ইকবাল। জহির যদিও ফিল্মি ফ্যামিলি থেকে আসেননি। তবে তার বাবা এবং সালমন খান দীর্ঘদিনের বন্ধু। আর বোনের বিয়ের সময় জহিরকে স্টেজ পারফর্ম করতে দেখে সালমনের মনে ধরে। তার পরই জহিরকেও লঞ্চ করার পরিকল্পনা করেন সালমন। ২০১৯-এ সালমন খান ফিল্মসের ব্যানারে মুক্তি পায় নোটবুক, মূখ্য চরিত্রে অভিনয় করেন জহির ইকবাল। ফলে তাকেও সালমন খানের স্নেহধন্য হওয়ার অভিযোগে সমালোচকদের কটাক্ষের মুখে পড়তে হয়। তার জেরেই টুইটার ছাড়েন তিনি। এই তালিকা হয়তো আরও দীর্ঘ হবে।

csonglap,net

আরও পড়ুন

একসঙ্গে দেশ ছাড়লেন ‘বসুন্ধরার ঘরের’ ৮ জন!

newsdesk

৩ বিশ্বকাপ নিয়ে নতুন পরিকল্পনা আইসিসির, একটি স্থগিত 

newsdesk

ছবিতে চট্টগ্রামে লকডাউনের চতুর্থ দিন

newsdesk