Chattogram Songlap
সুশান্ত রহস্যে ৪ ‘রহস্যময়ী’

সুশান্ত রহস্যে ৫ ‘রহস্যময়ী’

বিনোদন ডেস্ক: বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের মৃত্যু কী আত্মহত্যা নাকি অন্যকিছু, সে রহস্যের উত্তর এখনও মেলেনি। কিন্তু সংবাদমাধ্যমের আয়নায় উঠে আসছে সুশান্তের জীবনের অনেক ‘রহস্য’ ও ‘রহস্যময়ী’র গল্প!

অঙ্কিতা লোখান্ডে: দূরদর্শনে ‘পবিত্র রিশতা’ মেগাসিরিয়ালে সুশান্ত ছিলেন জনপ্রিয় মুখ। ওই সিরিয়ালেই তার সহঅভিনেত্রী ছিলেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক ছিল ২০০৯ সালে ইন্ডাস্ট্রির অন্যতম সেরা গুঞ্জন। ‘পবিত্র রিশতা’-র মানব এবং অর্চনার প্রেমের খবর এতদূর গড়ায় যে, এটা পর্যন্ত রটে গিয়েছিল, তারা নাকি গোপনে বিয়ে করে নিয়েছেন!

সিনেমায় অভিনয় করবেন বলে ২০১১ সালে ‘পবিত্র রিশতা’-র ইউনিট ছেড়ে দেন সুশান্ত। এর পর সুশান্ত আর অঙ্কিতার সম্পর্ক ভেঙে গিয়েছে বলে জানা যায় ২০১৬ সালে। তবে দু’জনের কেউই তাদের বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি।

সম্পর্কে ফাটলের দুটো কারণ জানা যায়, একটা সুশান্তের জীবনে কৃতী শ্যাননের আগমন ও আরেকটি সুশান্তের ইগো। তবে কোনটি আসলে সত্যি তা জানা যায়নি।

পরে অঙ্কিতার জীবনে আসেন ব্যবসায়ী বিকাশ জৈন। অঙ্কিতা-বিকাশ বিয়ে করবেন, বলিউডে ছড়িয়েছিল এমন খবরও। যদিও অঙ্কিতা তা কোনও দিনই স্বীকার করেননি।

কৃতী শ্যানন: ‘রাবতা’ মুক্তি পায় ২০১৭ সালে। দীর্ঘ কয়েক মাস এই ছবির জুটি সুশান্ত-কৃতীর সম্পর্ক নিয়ে চলে মুখরোচক আলোচনা। তবে তা বেশি দিন স্থায়ী হয়নি। শোনা যায়, বদমেজাজের কারণে ২০১৮ সালে দু’জনে আলাদা হয়ে যান।

সারা আলী খান: সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের সঙ্গেও জড়িয়েছে সুশান্তের নাম। ‘কেদারনাথ’ ছবিতে সুশান্তের বিপরীতে বলিউডে যাত্রা শুরু করেন সারা।

তবে সে সম্পর্কও দানা বাঁধেনি। পরে তা এমন পর্যায়ে পৌঁছে যে, সারার সঙ্গে বিজ্ঞাপনেও কাজ করতে চাননি সুশান্ত, এমন খবরও রটে যায়।

দিশা পাটানি: ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর বায়োপিক ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে জুটি বাঁধেন সুশান্ত-দিশা। ইন্ডাস্ট্রিতে তাদের নিয়ে নানা কথা শোনা গেলেও দিশা অবশ্য বার বার বলেছেন, তারা দু’জনে খুব ভাল বন্ধু।

রিয়া চক্রবর্তী: আগে অনেক কথা রটলেও বাঙালি তরুণী রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কটাই মোটামুটি প্রকাশ্য ছিল সুশান্তের জীবনে। ‘মেরে ড্যাড কি মারুতি’, ‘সোনালি কেবল’, ‘দোবারা’ ছবির নায়িকা রিয়া সুশান্তের সঙ্গে বেড়াতেও গিয়েছিলেন লাদাখ আর প্যারিস। তবে তখনও জনসমক্ষে নিজেদের পরিচয় দিতেন ‘ভাল বন্ধু’ বলেই।

গত ২১ জানুয়ারি সুশান্তের ৩৪ বছরের জন্মদিনে ইনস্টাতে দু’জনের ঘনিষ্ঠ ছবি পোস্ট করে রিয়া লেখেন, ‘মাই ক্রেজি ডায়মন্ড’। তবে আগের ঘটনাগুলোর মতো সুশান্তের এই সম্পর্কটাও ছিল রহস্যে ঘেরা। বাইরের কেউ জানতে পারেননি তা এগিয়েছিল কতদূর!

csonglap,net

আরও পড়ুন

করেরহাট আ’লীগ সভাপতির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

newsdesk

করোনা : ১ দিনে সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু

newsdesk

আনোয়ারায় ১৫০০ পরিবারে ভূমিমন্ত্রীর পক্ষে ত্রাণ বিতরণ

newsdesk