Chattogram Songlap
কত আয় করেন অক্ষয়?

কত আয় করেন অক্ষয়?

বিনোদন ডেস্ক: জনপ্রিয় সাময়িকী ফোর্বস সম্প্রতি আয়-এর দিক থেকে এগিয়ে থাকা সেলিব্রিটিদের যে তালিকা প্রকাশ করেছে, তাতে ভারতীয়দের মধ্যে একমাত্র রয়েছেন অক্ষয় কুমার। তালিকায় নেই শাহরুখ, সালমান এমনকী বিরাট কোহলির মতো তারকার নাম।

ফোর্বস প্রতি বছর ধনী তারকাদের যে তালিকা প্রকাশ করে সেখানে সারা দুনিয়া মাতিয়ে রাখা নানা অঙ্গনের তারকাদের নাম দেখা যায়।

সেই তালিকায় ভারতে সেলিব্রিটিদের মধ্যে প্রথমেই মনে আসে শাহরুখ, সালমান, অমিতাভ বচ্চন বা হৃতিক রোশনের কথা। অক্ষয়ের নাম সেভাবে আলোচনায় আসে কম।

তবে এবার চিত্র ভিন্ন। জুন ২০২০ থেকে মে ২০২০ পর্যন্ত অক্ষয়ের আয় ১৭০ মিলিয়ন ডলার। তালিকায় ৫২তম স্থানে রয়েছেন তিনি। তালিকার শীর্ষে রয়েছেন ২২ বছর বয়সী কাইলি জেনার। তার আয় ৫৯০ মিলিয়ন মার্কিন ডলার। তালিকায় প্রথম দশে রয়েছেন রজার ফেডেরার, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, নেইমার, অভিনেতা ও কমেডিয়ান টাইলার পেরি, টেলিভিশন হোস্ট হাওয়ার্ড স্টার এবং আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় লেবারন জেমস। রক খ্যাত অভিনেতা ডোয়াইন জনসন রয়েছেন একাদশ স্থানে।

জানা যায়, অক্ষয় কুমারের এই তালিকায় স্থান পাওয়ার প্রধান কারণ তার পারিশ্রমিক। গত বছরও তিনি ফোর্বসের ধনী তারকাদের তালিকায় স্থান পেয়েছিলেন। তবে আগের বছর ৩৩তম স্থানে ছিলেন তিনি৷ সেখান থেকে এ বছর কিছুটা পিছিয়ে গেছেন।

অবশ্য আয়ের দিক থেকে তিনি পিছনে ফেলে দিয়েছেন হলিউডের অভিনেতা উইল স্মিথ, অ্যাঞ্জেলিনা জোলি, রিহানা, লেডি গাগা, জেনিফার লোপেজের মত তারকাদের।

csonglap,net

আরও পড়ুন

চট্টগ্রামে একদিনের ব্যবধানে শনাক্তের হার বাড়ল আড়াইগুণ

newsdesk

নিষেধ উঠতেই ‘নিষিদ্ধ’ চিত্র চট্টগ্রামে

newsdesk

রিকশা-মোটরসাইকেল যখন ‘অ্যাম্বুলেন্সের মতো’ ছোটে

newsdesk
error: Content is protected !!